লাশ ফেলতে মরিয়া আইএস ! ! !

হঠাৎ করেই মরিয়া হয়ে মানুষ মারতে শুরু করেছে  ISIS ! গাড়ি, ছুরি, কুড়াল কোন কিছুই বাদ দিচ্ছে না !  গোলা বারুদ তো আছেই !  মনে হচ্ছে যেন শেষ মুহুর্তের প্রস্তুতি !!! কিন্তু কিসের প্রস্তুতি ?!?!?! কি বলছে তারা এসব !!! এগুলো কি তাদের কথা ?! কাদের হয়ে তারা  এইসব বলছে ?!

জার্মানীতে ট্রেনে কুড়াল হাতে আক্রমণ করল আফগান রিফিউজি ছেলে । ৪ জনকে আহত করল , নিজে মরল ! কিন্তু মরার আগে ভিডিও বার্তায় ঠিক সেই কথা গুলোই বলে গেল যে গুলো ইসলাম আর মুসলিমদের ধ্বংস করার জন্য প্রতিষ্ঠিত  করা প্রয়োজন !! কি বলল সে –

” মুসলিম জঙ্গিরা তোমাদের মারবে তোমাদেরই আঙিনায় ! তারা  থাকবে তোমাদেরই ঘরে , ভাঙ্গবে তোমাদেরই নিয়ম, আর দখল করবে তোমাদেরই জমি – ভূমি ! “

কথাগুলো এরকম যেন , কেউ একজন সারা বিশ্বের মানুষদের বোঝাতে চাইছে , যে, মুসলমানরা তোমাদের ঘরে থাকবে, তোমাদের নিয়ম ভাঙ্গবে, তারপর তোমাদেরকে তোমাদেরই আঙিনায় খুন করে তোমাদেরই ভূমির মালিক হবে !!! সুতরাং, মুসলিমরা তোমাদের বন্ধু নয়, তাদেরকে বিশ্বাস করোনা , তাদের থেকে দূরে থাক !!!!

বাহ, কি চমৎকার !!!

তারপর কি বলল?! বলল – ” আল্লাহ চাইলে, তোমাদের প্রতিটা গ্রাম, প্রতিটা শহর, প্রতিটা এয়ারপোর্টে আমরা তোমাদের আক্রমণ করব ” !

তারমানে কি ?! মানে হল – তোমাদের প্রতিটা গ্রাম, শহর, এয়ারপোর্ট থেকে আমাদের  দূরে রাখ ! কাদেরকে দূরে রাখবে ?! মুসলিম নাম ধারীদের, মুসলমানদের,  মুসলমান দেখলেই দূর দূর করে তাড়িয়ে দাও !

কেউ যেন বলতে চাইছে,

No sympathy for Muslims. They are terrorist ! You see, your people, your asset, your country is not safe while they are around you ! Let us kill aaaalllll of them in their very own dooms land !!!

কেউ যেন বলতে চাইছে,

দেখ তোমাদের কোণ নিরাপত্তা নেই ! ওদের চেনার কোণ উপায় নেই । মুখে দাঁড়ি, হাটে অটোমেটিক অস্ত্র, পকেটে গ্রেনেড এসব দেখে এখন আর  তাদের চিন্তে পারবেনা ! ওরা এখন, ছুরি, কুড়াল,হাতুড়ী , ইট, কাঠ, পাথর, গাড়ি- ঘোড়া কিছুই বাদ দিবে না ! সব কিছু দিয়ে তোমাদের মারবে ! তুমি বুঝতেই পারবেনা কখন তুমি আক্রান্ত হবে !   ওদের কোন বাছ- বিচার নাই । দেখছনা, জার্মানীতে ওরা ৬২ বছরের বৃদ্ধ , ৫৮ বছরের বৃদ্ধাকে আক্রমণ করল ! ফ্রান্সে ৮৪ জন মানুষকে গাড়ি চাপা দিয়ে মারল !

মুসলিমদের সারা বিশ্ব থেকে আলাদা করার, একঘরে করার এ এক ভয়ংকর চক্রান্ত !

CNN এর হিসেব মতে এই পর্যন্ত ISIS ইরাক অ সিরিয়া বাদে বিশ্বের  ২০টি দেশে ৭০ টি হামলা চালিয়েছে ! যাতে মারা গেছে ১২০০ মানুষ আর  আহত ১৭০০ !  দেশ গুলো হলঃ

বাংলাদেশ,  কানাডা, অস্ট্রেলিয়া, বেলজিয়াম , ফ্রান্স , লিবিয়া , ডেনমার্ক, তিউনিসিয়া, ইয়েমেন, সৌদি আরব, কুয়েত, মিশর, তুরস্ক, লেবানন, রাশিয়া (যাত্রীবাহী বিমান ), তুরস্ক, ইন্দোনেশিয়া, কাজাখিস্তান ও যুক্তরাষ্ট্র ।  

একটা সংগঠন সারা পৃথিবীতে যেখানে যা হচ্ছে সব কিছুতেই নিজেদের কৃতিত্ব দাবী করছে ! বিষিয়ে তুলছে সবার মন ! এদিকে বিশ্ব পরিস্থিতি যেন আরেকটা মহাযুদ্ধ দাবি করছে ! অশান্ত হয়ে উঠছে মানুষ ! দীর্ঘদিন নিশ্চুপ UN ! যেন তার কিছুই করার নেই ! কিসের জন্য UN  এর এই অপেক্ষা ! ধীর গতিতে এগিয়ে চলেছে চীন, UN  এর চার Policemen এর একটি ।  যেন কিছুই ঘটেনি কোথাও ! ISIS তাদের ফ্যান্টাসি ছড়িয়ে দিচ্ছে মুসলমানদের মাঝে ! দেশে দেশে উন্মাদ হয়ে উঠেছে  মুসলমান নামধারী  নির্বোধের দল !

কি হচ্ছে কি Boss, কোন দিকে যাচ্ছে প্রিয় স্বদেশ , ধর্ম বিশ্বাস  আর মানবতা !?!?!  

আর এই  নিয়ে আমাদের কিছু নতুন ভিডিও আসছে আমাদের ইউটিউব চ্যানেলে এবং আগেও কিছু বানিয়েছি। সাবস্ক্রাইব করে রাখুন চ্যানেলটি যদি কোন কাজে আসে ভিডিওগুলো। লিঙ্ক – http://youtube.com/bangladeshism

আপনার মন্তব্য
(Visited 1 times, 1 visits today)

About The Author

Bangladeshism Desk Bangladeshism Project is a Sister Concern of NahidRains Pictures. This website is not any Newspaper or Magazine rather its a Public Digest to share experience and views and to promote Patriotism in the heart of the people.

You might be interested in