আসুক চোখের পানি…তবুও কাঁদবো না

শত দুঃখ দুর্দশার মধ্যেও আমরা হাসি। হেসে যাই প্রতিনিয়ত। অনেক সময় হাসির মাঝেও ২/১ ফোটা অশ্রু গড়িয়ে পড়ে। না খেয়ে আছি হয়তো সারাবেলা, কিন্তু মুখের হাসির কমতি নেই। মাথায় হয়তো অনেক ভারী বোঝা কিন্তু মুখের মিষ্টি হাসিটা হয়তো ঠিকই আছে। আমাদের হাসতে যেন কোন মানা নেই। আর বাংলাদেশীদের হাসিমুখ নিয়ে বানানো হলো এই পোস্ট আর ফিচার করা হলো বাংলাদেশীজম ফটোগ্রাফি গ্রুপে সাবমিট করা ফটোগ্রাফারদের ছবি যেখানে দেখা যায় বাংলার হাসিমুখ। অদ্ভুত সব হাসিমুখ।

1

ছবিটি তুলেছেন – শুভ ব্যানার্জী  

Relationship Ties…..
They were playing in Railway Station,When I went to click. She took her brother in her arms, And got ready with their smiling pose…..

2

ছবিটি তুলেছেন – নূর হোসেন

3

স্বাধীনতা – ছবিটি তুলেছেন রায়হান রানা

4

বৃষ্টির উত্তেজনা – ছবিটি তুলেছেন – সাদ বিন আকরাম নিলয়

5

“ফিরে দেখা শৈশব” – ছবিটি তুলেছেন – মোহাম্মদ জাকির হোসেন

6

লুকানো হাসি – ছবিটি তুলেছেন – হাবিব দুর্জয়

7

লুকোচুরির গল্প – ছবিটি তুলেছেন – আল আরাফাত পারভেজ

8

রঙে রঙীন – ছবিটি তুলেছেন – অনন্ত সূত্রধর

9

যে হাসিতে দেহ হাসে। সেই হাসিতে মন হাসে – ছবিটি তুলেছেন – জাহিদ হাসান

10-1

বেলুনের রঙ মাখানো নিস্পাপ হাসি – ছবিটি তুলেছেন – সিরাজ আকরাম কায়েস

নিয়মিত এভাবেই নানা সাবজেক্টের উপর ১০জন ফটোগ্রাফারের ছবি আমরা ফিচার করব। যারা পড়ছেন এবং দেখোছেণ তারা অবশ্যই এই ফটোগ্রাফারদের তাদের কাজের উতসাহ দিবেন, কমেন্ট করবেন, শেয়ার করবেন আর বাংলাদেশকে দেখাবেন।

ফটোগ্রাফি যদি আপনারও নেশা বা পেশা হয়ে থাকে আর যদি যান আপনাদের ছবিও আমাদের ফিচারের অংশ হোক, তাহলে সাবমিট করুন আপনাদের ছবি বাংলাদেশীজম ফটোগ্রাফি গ্রুপে। লিঙ্ক ঃ https://www.facebook.com/groups/bangladeshism.photography

আপনার মন্তব্য
(Visited 1 times, 1 visits today)

About The Author

Bangladeshism Desk Bangladeshism Project is a Sister Concern of NahidRains Pictures. This website is not any Newspaper or Magazine rather its a Public Digest to share experience and views and to promote Patriotism in the heart of the people.

You might be interested in