গুলশানে আবারো হামলার আতঙ্ক !

35
SHARE

গুলশান -১ নম্বরে এলজির শো রুমের চারপাশে অবস্থান নিয়েছে পুলিশ। আশেপাশের এলাকা কর্ডন করে রেখেছিল। ঘটনা শুরু হয় সকাল ১০টার দিকে। কয়েকজন লোক জোর করে সেই শো রুমে ঢুকে পড়ে। তাদের কাছে ব্যাগ ছিল।

প্রচুর পরিমানে পুলিশ পুরো এলাকা কর্ডন করে রেখেছিল। মানুষও একেবারে আতঙ্কিত। কিন্তু শেষ পর্যন্ত ভয়ের কিছু ঘটেনি। জানা গেল তারা চোর। সেসব মুখোশধারীরা গ্রিল কেটে ভবনের ভেতর ঢুকেছিল চুরি করতে। ঐ ভবনে দুটি বেসরকারী ব্যাঙ্কের শাখাও আছে।

মানুষের মাঝে গুলশান রেস্টুরেন্টের হামলাটা এখনও ভর করে আছে। মানুষের মনের ভয় অনেকুখানি কেটে গেলেও অজানা শঙ্কায় থাকে সবসময়। গুলশানের মত ব্যস্ত এলাকাতে হঠাত করে এমন একটি ঘটনা আশেপাশের সবাইকে একেবারেই আতঙ্কিত করে ফেলেছিল। তবে শেষমেষ চোরই পাওয়া গেল। আশা করি গুলশানের রেস্টুরেন্টের মত হামলা আমাদের দেশে আর হবে না। এধরনের কাজ আর কোন সন্ত্রাসীরা করার সাহস পাবে না। ইতিমধ্যে যদি তাদের শিক্ষা না হয়ে থাকে, তাহলে তাদের মত বোকা আর কেউ নেই।

তবে গুলশান হামলার আরেক মাস্টারমাইন্ড প্রাক্তর সেনাবাহিনী মেজর জিয়া কোথায়? সে কি এখনও ধরা ছোয়ার বাইরে? তামিমকে যখন ধরেছিল, তখন প্রশাসন বলেছিল সে পুলিশের নেটওয়ার্কের মধ্যেই আছে। কিন্তু এখন পর্যন্ত তার ব্যাপারে কোন আপডেট পাওয়া গেল না। এই জিয়ার মত নরপশুরা যদি এখনও পুলিশের হাতে না আসে, তাহলে জনমনে একটা অস্থিরতা বিরাজ করে। সামনে আসছে ঈদ। গত ঈদের আগেই হয়েছিল সেই ভয়াবহ হামলা।

ছবি – বাংলাট্রিবিউন

 

আপনার মন্তব্য