আবারো জংগী অভিযান, এবার দুই নারী জংগী আটক

59
SHARE

এবার আজিমপুরে জংগি আস্তানায় চলছে । ইতিমধ্যে শারমিন নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে। তাঁর বয়স ২৫। তার এক সহযোগীও আটক হয়েছে পুলিশের হাতে। ৫ জন পুলিশ সদস্যও আহত হয়েছেন। পুলিশ যখন বাড়িটিকে ঘিরে রাখে তখন পুলিশের দিকে জংগীরা বিস্ফোরক ছুড়ে।

এ ঘটনায় কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পাঁচ সদস্য আহত হয়েছেন। তারা হলেন মাহতাব, জহিরুদ্দিন, রামচন্দ্র বিশ্বাস, লাভলু ও শাজাহান আলী। ঢামেকে তাদের চিকিৎসা চলছে।

নীচের অংশগুলো বিভিন্ন পত্রিকার নিউজ রেফারেন্স – ছবি – বাংলাট্রিবিউন

বাংলাট্রিবিউনঃ 

আজিমপুরের জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে শারমিন (২৫) নামে এক নারী জঙ্গিকে গুলিবিদ্ধ অবস্থায় এক সহযোগীসহ আটক করেছে পুলিশ। এ ঘটনায় আরও আহত হয়েছেন কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের পাঁচ সদস্য।

কাউন্টার টেররিজম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার ছানোয়ার হোসেন বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন।

অতিরিক্ত উপ –কমিশনার জানান, আজিমপুরের বাড়িটিকে পুলিশ ঘিরে দাঁড়ালে জঙ্গিরা বিস্ফোরক ছোড়ে। এতে চার পুলিশ সদস্য আহত হন।

শনিবার রাত সোয়া ৮টার দিকে আহত নারী জঙ্গি শারমিনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়।

আজিমপুর এলাকার বিজিবি ১ নম্বর গেট সংলগ্ন একটি বাড়িতে এ অভিযান চালানো হয়।

এ ঘটনায় কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পাঁচ সদস্য আহত হয়েছেন। তারা হলেন মাহতাব, জহিরুদ্দিন, রামচন্দ্র বিশ্বাস, লাভলু ও শাজাহান আলী। ঢামেকে তাদের চিকিৎসা চলছে।

বিডিনিউজ ২৪ 

শনিবার রাতে এ ঘটনায় আহত এক নারী ও পাঁচ পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে সেখানে দায়িত্বরত র‌্যাবের ল্যান্স নায়েক জাহিদ জানিয়েছেন।

বিডিআর-২ নম্বর গেইটের কাছের ওই বাসায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের বোমা নিস্ক্রিয়কারী দলের অভিযান চলছিল বলে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানিয়েছেন।

আরমান নামে ওই এলাকার এক বাসিন্দা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রাত পৌনে ৮টার দিকে ২০৯/৭ নম্বর বাসা থেকে এক নারীকে ছোরা হাতে দৌঁড়ে বের হয়ে আসতে দেখেন। এরপর সেখান থেকে গুলির শব্দ শুনতে পান।

জংগী ইস্যু নিয়ে আমাদের কিছু ভিডিও আসছে ইউটিউব চ্যানেলে। দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন এই লীঙ্কে গিয়ে – YouTube.com/Bangladeshism

ছবি – বাংলাট্রিবিউন

আপনার মন্তব্য