ফাঁদে ফেলে অনলাইনে নারী মডেলদের সাথে অশ্লীলতা


যেকোনো দেশ এবং সে দেশের সমাজ ও স্বংস্কৃতি ধ্বংসের জন্য পর্ন ওয়েবসাইটের জুড়ি নেই। পর্ন ওয়েবসাইটগুলো তরুণ সমাজকে যেমন বিপথে চালিত করতে উৎসাহিত করে, তেমনি বিপথে টেনে নিতে পারে শিশু-কিশোরদেরও। তাই বিশ্বের অনেক দেশেই পর্ন ওয়েবসাইট নিষিদ্ধ।

বিষয়টি আমাদের সমাজ এবং সংস্কৃতির জন্যও ভয়াবহ হয়ে দেখা দিয়েছে। সম্প্রতি একটি জরিপের ফলাফলে দেখা গেছে, আমাদের রাজধানী ঢাকার শিশু-কিশোর শিক্ষার্থীরাও পর্নাসক্ত হয়ে পড়ছে। যা সুস্থ মস্তিষ্ক সম্পন্ন হয়ে আগামী প্রজন্মের বেড়ে ওঠার পথে বড় অন্তরায়।

তাই অনেক আগে থেকেই দাবি উঠেছিল, বাংলাদেশে পর্ন ওয়েবসাইটগুলো নিষিদ্ধ করার। ইতোমধ্যে সে উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানা গেছে। অনেক দেরিতে হলেও বাংলাদেশ ডাক ও টেলিযোগাযোগ বিভাগ পর্ন ওয়েবসাইট বন্ধ করতে উদ্যোগ নেওয়ায় তাদের ধন্যবাদ জানাই।

আশা করছি, উদ্যোগটি দ্রুতই কার্যকর করা হবে। একই সাথে প্রত্যাশা করছি, পর্ন ওয়েবসাইটগুলো নিষিদ্ধ করার পাশাপাশি, দেশের ভেতর অবস্থানকারী সাইবার অপরাধীদেরও ধরার ব্যবস্থা করা হবে।

বিশেষ করে যারা ফেসবুকের মতো বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে উঠতি বয়সী ছেলে-মেয়েদের ফ্যাশন, মডেলিং, টিভি নাটকে অভিনয়ের করার অফার দিয়ে ফাঁদে ফেলে অন্ধকার জগতের দিকে টেনে নামায় তাদের ধরতে হবে সবার আগে।

ইতিপূর্বে এমন কিছু অপরাধীকে অবশ্য গ্রেফতার করা হয়েছে, কিন্তু সেটা যথেষ্ঠ নয়। তার প্রমাণ হিসেবে ফেসবুকে ঘুরছে নিচের বিজ্ঞাপনটি। আর সেটি দেখে এক মেয়ে তাতে আগ্রহী হয়ে যোগাযোগ করার পর তাকে কী ধরনে নোংরা প্রস্তাব দেওয়া হয়েছে তার স্ক্রিন শট।

বিজ্ঞাপনের ভাষা :
“Asking For Everyone’s Full Attention”
একটু ধৈর্য্য ধরে পুরোটা দেখবেন এবং পড়বেন আশা করি।

আমি নারীবাদী নই। মানুষ সবই আমার কাছে সমান। নারীই হোক বা পুরুষ। এই এক কারণে নারী জাতি প্রায়সই আমাকে বিবর্জিত করিয়া রাখে আমার কথা সহ্য করিবার ক্ষমতা না থাকার কারণে। কিন্তু এইখানে হয়ত কিছুটা নারীবাদী হইয়াই গেলাম শেষ পর্যন্ত।

[Frost Film Production: Looking for some more male/female models for some fashion house photoshoot.
বয়স : ১৫-৩৫

উচ্চতা : ৫ ফুট – ৫ ফুট ৭ ইঞ্চি
অভিভাবকের অনুমতি থাকতে হবে
রেগুলার কাজ করার মন-মানসিকতা থাকতে হবে
অভিজ্ঞতা না থাকলেও চলবে
আগ্রহীরা ইনবক্সে নক করুন।]

এদের ধরতে হবে, এমন ব্যবস্থা নিতে হবে যাতে আর কেউ এসব নোংরামি করার সাহস না পায়।

Latest Video Release

বাংলাদেশের টাইগারদের উৎসর্গ করে বাংলাদেশীজম প্রজেক্ট তৈরী করেছে একটি বিশেষ ভিডিও। নীচে ভিডিওটি দিয়ে দিলাম। দেখে ফেলুন।

আপনার মন্তব্য
Previous দানবীর হাজি মুহাম্মদ মহসিনের অতুলনীয় অবদান
Next ট্যুরিস্ট পুলিশের আন্তরিকতায় জঞ্জাল মুক্ত সৈকত