ফেসবুক পেজ থেকে এখন উপার্জন করা যাবে বৈদেশিক মুদ্রা!
December 20, 2016
NahidRains (25 articles)
Share

ফেসবুক পেজ থেকে এখন উপার্জন করা যাবে বৈদেশিক মুদ্রা!

কিছুদিন আগে ফেসবুক উন্মুক্ত করেছিল তাঁদের ইউজারদের জন্য নতুন এক ফিচার যা ইউজারদের কোন ফেসবুক পেজ থাকলে তাকে মনিটাইজ করে। অর্থাৎ ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে অর্থ উপার্জন করা সরাসরি ফেসবুক থেকে। অনেকটা ইউটিউবে যেমন ভিডিও দিয়ে অর্থ উপার্জন করা যায় ঠিক তেমনি ফেসবুক থেকেও এখন করা যাবে। এর টি যে কেউ করতে পারবে।

যার একটি ফেসবুক পেজ আছে, তিনি চাইলেই এই পদ্ধতিতে সরাসরি ফেসবুকের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন। তবে সেই সাথে একটি ওয়েবসাইটও থাকতে হবে। ওয়েবসাইটের লিঙ্ক একটি বিশেষ ব্যবস্থায় ফেসবুক সার্ভারের মাধ্যমে পোস্ট করে করা যাবে এটি। এই ফিচারটির নাম ইন্সট্যান্ট আর্টিকেল। আপনি যদি আপনার এন্ড্রয়েড বা আইফোন দিয়ে আমদের এই আর্টিকেলে ঢুকে থাকেন তাহলে খেয়াল করেছেন যে আলাদা কোন ওয়েবসাইট চালু হয়নি। বরং লিংকটি সরাসরি ফেসবুকের ভেতরেও লোড হয়েছে অনেক দ্রুত গতিতে। আর নীচের দিকে দেখেন কিছু বিজ্ঞাপন দেখা যাচ্ছে যা আমাদের না। সরাসরি ফেসবুক থেকে এসেছে। আর এভাবেই যে কেউ উপার্জন করতে পারবেন অর্থ। আর সেই টাকা ফেসবুক সরাসরি আপনার ব্যাংক একাউন্ট  বা পেপ্যালে পাঠিয়ে দিবে আপনি যে দেশেই থাকেন না কেন।

তবে কিভাবে এটি সেটাপ করতে হয় তা একটু জটিল। বলা যায় ৩০ মিনিটের কাজ। আর এসব নিয়ে আমরা একটা বিশদ ভিডিও টিউটোরিয়াল বানিয়েছি যাতে সবাই নতুন এই অর্থ উপার্জনের সুবিধা অর্জন করতে পারেন। We believe in Sharing! ভিডিও লিঙ্কটি দিয়ে দিলাম – দেখে নিন। লিংক – https://www.youtube.com/watch?v=4ueYkWck-LA

আপনার মন্তব্য