রাত গভীর হলেই ফেসবুকে লাইভ পর্ন ভিডিও!
December 21, 2016
Bangladeshism Desk (767 articles)
Share

রাত গভীর হলেই ফেসবুকে লাইভ পর্ন ভিডিও!

নতুন এক মানসিক বিকারতা দেখা দিয়েছে বাংলাদেশের কিছু ফেসবুক ইউজারদের মাঝে যারা কিছু ফেসবুক পেজ চালায়। রাত একটু গভীর হলেই এসব পেজে শুরু হয়ে যায় লাইভ পর্ন দেখানোর মহা উৎসব আর প্রতিযোগিতা দিয়ে চলতে থাকে তাঁদের এই কার্যক্রম প্রতিদিন। ভাড়া করে আনা কিছু নারীদের দিয়ে তারা এসব লাইভ পর্ন দেখায় মোবাইল ক্যামেরা দিয়ে। আবার এসব পেজেই দেখানো হয় চুরি করা নাটক-সিনেমা নির্মাতাদের কোন ধরনের অনুমতি ছাড়া। এসব ফেসবুক পেজ খুজে বেড়াতে খুব বেশী কষ্ট করতে হয় না। বিভিন্ন জনপ্রিয় ফেসবুক গ্রুপ গুলোতে উক্ত পেজের এডমিনরা এসব লিঙ্ক পোস্ট করে আর বড় গ্রুপগুলোর এডমিনদের এগুলো নিয়ন্ত্রন করা অনেকটা অসম্ভবই। সারাক্ষন তো আর ইন্টারনেটে বসে থাকা যায় না।

এসব ছাড়াও বাংলাদেশে কয়েকজন তথাকথিত বি গ্রেড মডেল আছেন যারা নিজেদের অনেকটা স্বঘোষিত পর্নস্টার বলেই দাবী করেন আর তাঁদের পেজ থেকেও তারা নিয়মিত অনলাইনে লাইভ পর্ন দেখান নিজেদের। গত কদিনে দেশে পর্ন ওয়েবসাইটগুলো বন্ধ করে দেয়ার কথা হচ্ছি প্রশাসনের বিভিন্ন দিক থেকে কিন্তু তার মাঝেই দেদারসে চলছে নানা ফেসবুক পেজের এসব কাজ-কারবার। এসব পেজগুলোর মধ্যে অন্যতম মডেল জ্যাকুলিন মিথিলার পেজ, হবে নাকি ভায়া, গাঞ্জা খাইসস, ফইন্নি মডেল, রেশমী আক্তারের ফেসবুক পেজ ছাড়াও আছে আরও অনেক অগনিত পেজ এবং গ্রুপ। কিছুদিন আগে আমরা ডেসপারেটলি সিকিং আনসেন্সরড নামের একটি গ্রুপের বিরুদ্ধে সবাইকে সচেতন করেছিলাম এবং এরপর আরো অনেকের সহায়তা প্রশাসন এগিয়ে আসে গ্রুপ্টি বন্ধ করতে এবং ৪ দিনের মাথায় উক্ত গুপের এডমিনদের গ্রেপ্তার করা হয়। তখন ভেবেছিলাম এবার এসব বন্ধ হবে, কিন্তু না, বরং আরও খারাপ আকারেই অনেকটা খোলাখুলি ভাবেই এবার পর্ন দেখানো হচ্ছে। আমরা আবারো প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি।

তাই গতবারের মত এবারও আমরা আরো একটি Cause ভিডিও বানিয়েছি এবং তার মাধ্যমে সবাইকে আরো একবার এসব মানসিক বিকারতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছি। ভিডিওটি নীচে জুড়ে দেয়া হলো।

আপনার মন্তব্য