আবারো জঙ্গি অভিযানে সফল পুলিশ . সাবাশ!

31
SHARE

আশকোনায় জঙ্গি আভিযানে বাংলাদেশ পুলিশ এবং প্রশাসন আবারও সফল হয়েছে। কিছু জংগী ধরা দিয়েছে আর যারা ধরা দেয়নি তারা মরেছে নিজেদের বোমায়। মানসিক বিকারগ্রস্ত এসব জঙ্গীদের আসলেই স্থান ঐ এক জায়গায়। এদের মনে হয় সুপথে ফিরিয়ে আনার আর কোন উপায় নেই।

লক্ষ্য করে দেখেছেন কিনা জানিনা, বাংলাদেশ পুলিশের গুলশান হামলার পর একটা অভিযানও বিফলে যায়নি। আমাদের পুলিশ দল উন্নত দেশের মত প্রযুক্তি নিয়ে না ঘুরলেও সাহসীকতার দিক থেকে সবচাইতে এগিয়ে – এটা আমাদের বিশ্বাস এবং তারা এই বাহবার জন্য উপযুক্ত। নিজেদের জীবন বাজি রেখে তারা এসব জঙ্গি অভিযানে যায় একটা বুলেটপ্রুফ ভেস্ট পড়ে যেখানে যেকোন মুহুর্তে ঘটতে পারে মারাত্মক কোন দুর্ঘটোনা, আক্রমন বা আরও কত কি। কিন্থ আমাদের নিরাপদ রাখতে তারা কোনদিন পিছপা হন না।

কোন পুলিশ খারাপ কিছু করলে তা নিয়ে দেশে কথা বলার মানুষের অভাব নেই। যে যেভাবে পারে ঠিক সেভাবেই পুলিশ বাহিনীকে আক্রমন করে বসেন বিশেষ করে স্যোশাল নেটওয়ার্কে। কিন্তু আজ সারাদিন ধরে খুজে বেড়িয়েও পেলাম না পুলিশকে একটা বাহবা দিতে বা একটা ধন্যবাদ দিতে। তাই এই কাজটা সবসময় আমরাই হাতে নেই। আমাদের পুলিশ বাহিনীকে একটা ধন্যবাদ দেয়া, একটু কৃতজ্ঞতা প্রকাশ করা কারণ তাঁদের নিজেদের জীবন বাজি রেখেই এসব অপারেশনে নামে। আমাদের মাথার উপরে স্যাটেলাইট নাই, অত্যাধুনিক কোন প্রযুক্তি নেই – বিপদ আসলে সামনেই থেকেই মোকাবেলা করতে হয়। তা সত্তেও তারা মাঠে নেমে পড়েন। এমন সাহসিকতা কোন দেশের পুলিশ দেখাতে পারবে কিনা সন্দেহ আছে।

আর তাই, আপনাদেরকেও অনুরোধ করলাম, আমাদের পুলিশ বাহিনীর প্রতি একটু কৃতজ্ঞতা জানাবেন দয়া করে। কারণ এটি তাঁদের পাওনা।

ধন্যবাদ বাংলাদেশ পুলিশ – আমাদের আরো একটু নিরাপদ করার জন্য।

আপনার মন্তব্য