Members Only
Posted By NahidRains

NOTICE: যারা নকল, কপি করা পোস্ট সাবমিট করছেন


বাংলাদেশীজম ফুটপ্রিন্টে আপনাদের সাড়া দেখে আমরা আসলেই অনেক আনন্দিত। ইতিমধ্যে আমরা বেশ অনেক গুলো সাবমিট করা পোস্ট পাবলিশ করেছি এবং আপনারা হয়তো দেখেছেন। এগুলো আমরা আমাদের ফেসবুক পেজেও শেয়ার করেছি। আপনারাও যত ভাবে পারেন শেয়ার করবেন।

তবে দুঃখের বিষয় এই যে এই পর্যন্ত আমরা প্রায় ৭০টির উপর পোস্ট রিজেক্ট করেছি কারন এই লেখাগুলো সবই নকল বা অন্য ওয়েবসাইট থেকে কপি-পেস্ট করা, অবিকল।

আমাদের এই সাইটে নকল বা কপি পেস্ট করা লেখা ফিল্টার করার ব্যবস্থা করা আছে। তাই এধরনের পোস্ট সাবমিট করার সাথে সাথে এগুলো আলাদা কন্টেইনারে জমা হয় এবং স্বয়ংক্রিয়ভাবে রিজেক্ট হয়ে যায়। তাই, আপনাদের অনুরোধ করছি, দয়া করে এধরনের কোন পোস্ট সাবমিট করবেন না। আমাদের ফুটপ্রিন্ট প্লাটফর্মের নিয়ম হলো আপনার লেখাটি একেবারে ইউনিক হতে হবে এবং অন্য কোন ধরনের ওয়েবসাইটে বা পত্রিকায় – কোথাও থাকতে পারবেনা। দয়া করে নিয়মটি মেনে চলুন। এবং আমরা এটাও খেয়াল করেছি, অনেকেই ৪/৫ লাইনের পোস্ট সাবমিট করছেন। এগুলো আমাদের আসলে সময়টাই নষ্ট করছে। পোস্ট সাবমিট করতে হলে নূন্যতম ১০০০ শব্দের হতে হবে নতুবা সেই পোস্ট পাবলিশ হবে না।

আমাদের সম্পূর্ন গাইডলাইন দেখতে হলে এই লাইনে ক্লিক করুন। 

যারা বার বার নকল পোস্ট সাবমিট করছেন, এধরনের একাউন্ট গুলো আমরা কিছুদিন দেখার পর ব্যান করে দেব আইপি সহ। অনুরোধ একটাই, দয়া করে এধরনের পোস্ট সাবমিট করে নিজেদের সময় নষ্ট করবেন না। ফুটপ্রিন্টকে আমরা এক অনন্য প্লাটফর্ম হিসেবে গড়ে তুলতে চাইছি যেখানে সবার উপকার হবে। তাই খুব উচ্চমানের লেখা আশা করছি। মনে রাখবেন, এই প্লাটফর্ম যত বড় হবে, যত জনপ্রিয় হবে, আপনার লাভ ততটাই বাড়বে।

ধন্যবাদ।

ফুটপ্রিন্ট এডমিন।


Independent Film Maker, Founder of Bangladeshism Project & Creator of Footprint.Press

View Comments
There are currently no comments.