in

হুন্ডির টাকা পাচারের সময় আটক চার যুবক, উদ্ধার করা হল ১০ লক্ষ টাকা

হুন্ডির টাকা পাচারের সময় ১০ লাখ টাকাসহ চার পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। বেনাপোল-যশোর সড়কের আমড়াখালী বিজিবি চেকপোস্টে এ ঘটনা ঘটে। বরিশালের এম এম পরিবহন ও মোটরসাইকেল থেকে তাদেরকে আটক করা হয় আজ সোমবার দুপুর ২টার সময়। একই সময় জব্দ করা হয় একটি মোটরসাইকেলও। হুন্ডির টাকা গুলো পরিবহনে লুকায়িত ছিল। টাকা উদ্ধারের জন্য ব্যবহার করা হয় বিজিবি’র প্রশিক্ষণ প্রাপ্ত কুকুরকে।

আটক পাচারকারীরা হলো বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের মৃত ইনছার আলীর পুত্র সাহেব আলী (২৬), মাদারীপুর জেলার আদমপুর গ্রামের শামছুউদ্দিন ফকিরের পুত্র পলাশ (৩৫), বরিশাল জেলার কলস গ্রামের মন্টু লাল দাসের পুত্র শিপন দাস (৩৮) ও যশোরের শার্শা উপজেলার আমড়াখালী গ্রামের হযরত আলীর পুত্র মহিবুর রহমান (৩৫)।

বিজিবি‘র বেনাপোলের গোয়েন্দা বিএসবি‘র হাবিলদার রেজাউল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আমড়াখালী চেকপোস্ট থেকে বরিশালগামী এমএম পরিবহন থেকে দুইজনকে ও যশোরগামী একটি মোটরসাইকেল থেকে দুইজনকে আটক করে করে বলে জানিয়েছেন আমড়াখালি বিজিবি চেকপোস্টের ইনচার্জ নায়েব সুবেদার আব্দুল মালেক জানান। পরক্ষনে যথাক্রমে ছয় লাখ ও চার লাখ টাকা মোট বাংলাদেশি ১০ লাখ টাকা উদ্ধার করা হয় আটককৃত চারজনের শরীরের তল্লাশি করে। এম এম পরিবহনের টাকা উদ্ধার করার ক্ষেত্রে প্রশিক্ষণপ্রাপ্ত কুকুরকে ব্যবহার করতে বাধ্য হয়েছেন বিজিবি।

উদ্ধারকৃত টাকা, মোটরসাইকেলসহ চার পাচারকারীর বিরুদ্ধে হুন্ডি পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা ।

What do you think?

Written by Md Meheraj

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

Comments

0 comments

অগণিত হারে বেড়ে যাচ্ছে ধর্ষণের ঘটনা ডেনমার্ক তার মধ্যে দ্বিতীয় নম্বরে

বিজ্ঞাপনের নামে চলছে বাংলা শব্দের বিকৃতি