মীর কাসেমের ফাঁসিতে পাকিস্তান ব্যাথিত। দুঃখ প্রকাশ!

23
SHARE

রতনে রতন চিনে বলে একটা কথা আছে। আর পাকিস্তান এটা বার বার প্রমান করে দেয়। এবারও তার পুনরার্বত্তি ঘটল। রাজাকার মীর কাসেমের ফাঁসির পর পাকিস্তান ব্যাথিত হয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে। পাকিস্তানের সাহস দিন দিন এতটাই বেড়ে গেছে যে, তারা যুদ্ধাপরাধীদের বিচারকে ভুল বলে অবহিত করছে! মানবতার বিরুদ্ধে অপরাধের জন্য যেখানে পাকিস্তানের নিজের বিচার হওয়া দরকার!

আরও মজার ব্যাপার হলো, উক্ত বিবৃতিতে পাকিস্তান আবার মানবাধিকারের কথাও উল্লেখ করেছে! পাকিস্তান! আর মানবাধিকার!!!!!! অনেকটা একটা কুকুর যখন বলে “আমি তো এখন মানুষ” – ঠিক এমনটাই শুনাচ্ছে ব্যাপারটা!

আসলেই, জাত খারাপ হলে যা হয় আরকি। এই পোস্টে এখন শত শত পাকিপ্রেমীরা গালিগালাজ করে উলটে ফেলবে এখন – এটা মুটামুটি নিশ্চিত। তবে আসলেই, পাকিস্তানের স্পর্ধা দেখে প্রচন্ড শক খাচ্ছি! পাকিস্তান কিভাবে বলে মানবাধিকারের কথা! নিজেরা এক একটা হায়েনার মত মানুষ মেরে গেছে এখানে ৭১। এদের রক্ত কি কোনদিনও ঠিক হবে না!

একটা ব্যাপার ঠিক বুঝতে পারি না, পাকিস্তানের সাথে বাংলাদেশের কুটনৈতিক সম্পর্ক রাখারই বা কি দরকার! এসব বেয়াদবের জাতকে নিজেদের আশেপাশে ঘেষতে না দিলেই হয়। বাংলাদেশে সব ধরনের পাকিস্তানীদের বিতাড়িত করা হোক এবং পাকিস্তান মনাদেরও বিতাড়িত করা হোক কড়া কোন আইন প্রনয়ন করে। পাকিস্তানের পক্ষে যারা কথা বলবে তাদেরকে দেশদ্রোহী বলা হোক। এ ব্যাপারে একটা আইন করা যেতেই পারে।

কোনদিন পাকিস্তানের লজ্জা হবে? কোনদিন এগুলো মানুষ হবে? আর হ্যাঁ, জানেন, এই পোস্টে ঠিক কোন ধরনের কমেন্ট আসবে এবং কারা করবে? আমাদের একটা প্রেডিকশন আছে। জানতে চাইলে নীচের ভিডিওটি দেখে নিন।

আপনার মন্তব্য