Smoking Kills

Question

আজকাল বিভিন্ন সিনেমা নাটক-সিরিয়াল,টিভি বিজ্ঞাপন শর্ট ফিল্মগুলোতে সিগারেট প্রমোট করা হয়।যুব সমাজকে ধুমপান থেকে বিরত রাখতে হিমশিম খেতে হয় তার মধ্যে সেলিব্রেটিরা এইসব কার্যকলাপ প্রমোট করছে।

এর থেকে পরিত্রান সম্ভব কী?

in progress 0
সামাজিক অবক্ষয় RedOne_Bae 4 months 7 Answers 104 views Silver 2

Answers ( 7 )

  1. Smoking kills not only us but also our nation . But government do not ban this business because the company give them a big amount of tax.

  2. সম্ভব কিন্তু এই কাজ টা আগে আমাদের চলচচিত্র নির্মাতাদের বুঝাতে, তাদের কেো বুঝান দরকার যে তাদের চলচিত্রের কিছু অসামাজিিক চিত্রের জন্য আজকের যুব সমাজে অনেক খারাপ প্রভাব পরছে

  3. এটা হয়ত সাধারন মানুষকে দিয়ে সরাসরি বন্ধ করা সম্ভব নয়,তবে আমাদের পরিচিত কেউ যদি চলচিত্র শিল্পে কাজ করে,প্রথমে তাকে বলব,তারপর তাকে দিয়ে তার একটু উচ্চ প্রদস্থ পদের কাউকে বলাব।এভাবে পর্যায়ক্রমে। তবে,বলার ধরনটা কৌশলে করতে হবে যেটা আমাদের ওপর নির্ভর করবে।

  4. এ ক্ষেত্রে সালমান খান ( ভারত ) অভিনীত #তেরে নাম মুভিটা বেশ অগ্রনি ভুমিকা পালন করেছে।

  5. Government er uchit sigaret bajarjat bondho kore dewa..

  6. সরকার চাইলেই পারে? কিন্ত রখক কে বখক হওয়া চলবে না। সরকার যদি আইন করে বা একবার করেওছিল, সিগারেট পান করা দন্ডনিয় অপরাদ, দেখা জায় প্রসাসনের লুকেরা জনগনের সামনে সিগারেট পান করছে। ১.২.৩বার পরে পাব্লিকরা ও ওপেন সিগারেট পান করছে। কে মানে আইন “হা মানবে প্রসাসন যদি মানায়। আইন সবার জন্য সমান হইতে হবে?
    সে যেই হক আইনের উরদে কেও না?
    আইন সবার উরদে….. এমন আইন হলেই সবাই মানবে।।।।।।।।

Leave an answer

Captcha Click on image to update the captcha .

About RedOne_BaeSilver